ইউকো ব্যাঙ্ক  সারা দেশে গ্রাহকদের জন্য বীমা সহজলভ্য করে তুলতে  এসবিআই লাইফ ইন্স্যুরেন্সের সাথে ‘ ব্যাংকাসুরেন্স’  চুক্তি স্বাক্ষর  করলো

ইউকো ব্যাঙ্ক সারা দেশে গ্রাহকদের জন্য বীমা সহজলভ্য করে তুলতে এসবিআই লাইফ ইন্স্যুরেন্সের সাথে ‘ ব্যাংকাসুরেন্স’ চুক্তি স্বাক্ষর করলো

কলকাতা: ইউকো ব্যাঙ্ক, ভারতের অন্যতম শীর্ষস্থানীয় পাবলিক সেক্টর ব্যাঙ্ক এবং দেশের অন্যতম নির্ভরযগ্য বেসরকারী জীবন বীমা প্রতিষ্ঠান -এসবিআই লাইফ ইন্স্যুরেন্স একটি ব্যাংকাসুরেন্স চুক্তি স্বাক্ষর করলো, এর ফলে সারা দেশে গ্রাহকণ ইউকো ব্যাঙ্ক এর ৩০৮৬ টি শাখাতে সামগ্রিকভাবে  বীমার  সুবিধা পাবেন।

শ্রী নিধু  সাক্সেনা, জেনারেল ম্যানেজার- রিটেল  ব্যাঙ্কিং, এমএসএমই ও ব্যাংকাসুরেন্স বিজনেস, ইউকো ব্যাঙ্ক  এবং এসবিআই  লাইফ ইন্স্যুরেন্সের কলকাতা রিজিওনের  রিজিওনাল  ডিরেক্টর  শ্রী  অশ্বিনী কুমার  শুক্লা চুক্তিটি  স্বাক্ষর  করেন।

এসবিআই লাইফ সারা দেশে  ধারাবাহিকভাবে বিভিন্ন ব্যাঙ্ক, কর্পোরেট এজেন্ট, ব্রোকার, বীমা বিপণন সংস্থা এবং অন্যদের সাথে সংযুক্তির মাধ্যমে বীমা বিতরণ ব্যবস্থা জোরদার করে চলেছে। এই অংশীদারিত্বের মধ্য দিয়ে  এসবিআই লাইফ ইন্স্যুরেন্স আরও বৃহত্তর জনগণের জন্য বীমা কভারেজের ব্যবস্থা প্রসারিত করলো।

এই অংশীদারিত্বের কথা বলতে গিয়ে, এসবিআই লাইফ, জোন – III এর প্রেসিডেন্ট শ্রী রবীন্দ্র কুমার বলেন, “জাতির সেবায়  নিবেদিত বিশ্বমানের সংস্থার সাথে অংশীদারিত্ব করাই হলো সবার জন্য বীমা কভারেজের স্বপ্নকে সত্যি করার মূল মন্ত্র । এই উদ্দেশ্যে ইউকো ব্যাঙ্ক এর সাথে জোটবদ্ধ হওয়ার মাধ্যমে এসবিআই লাইফ আরও বেশি করে নতুন ভৌগোলিক অবস্থানের গ্রাহকদের কাছে পৌঁছতে পারবে এবং তাঁদের  জীবন  বীমার আওতায় আনতে  সহায়তা করবে। দেশে ইউকো ব্যাঙ্ক এর সুবিশাল নেটওয়ার্ক ও উপস্থিতি এবং এসবিআই লাইফের ডিজিটাল পরিষেবা এর মাধ্যমে আমরা সর্বজনীন বীমা ব্যবস্থা সহজেই আরও বেশি জনগনের কাছে  পৌঁছে দিতে সক্ষম হব। এই অংশীদারিত্বে দুজন অংশীদার ই নিজেদের সর্বোচ্চ পরিষেবা প্রদান করার সুযোগ পাবে যা আখেরে গ্রাহকদের সুবিধা দেবে।”

এই উপলক্ষ্যে ইউকো ব্যাঙ্ক এর ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও শ্রী অতুল কুমার গোয়েল বলেন, “গ্রাহকদের জন্য মূল্যবান পরিষেবা দেওয়াই সর্বদা আমাদের লক্ষ্য। এই নতুন চুক্তিগুলির মাধ্যমে আমরা গ্রাহকদের আরও বেশি ধরনের বীমা অফার করতে পারবো। আমাদের লক্ষ্য হলো গ্রাহকস্বার্থে মূল্যবান পরিষেবা দেওয়া যাতে গ্রাহকের কাছে প্রোডাক্টগুলির দাম ও বৈশিষ্ট্য উভয় ক্ষেত্রেই উপকার হয়।”

এই প্রসঙ্গে ইউকো ব্যাঙ্ক এর এক্সিকিউটিভ ডিরেক্টর শ্রী অজয় ভ্যাস বলেন, “এই চুক্তিগুলির মাধ্যমে ব্যাঙ্ক তার গ্রাহকদের বীমার বিভিন্ন সুবিধা দেওয়ার মধ্য দিয়ে আর্থিক সুস্থিরতা বজায় রাখার প্রতিশ্রুতি সুনিশ্চিত করে। এই সকল সুবিধা উপভোগ করার জন্য গ্রাহক স্বাছন্দের কথা ভেবে আমরা কাস্টমার ইন্টারফেসটি কে ডিজিটাইজ ও স্বয়ংক্রিয় করে তুলবো।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *