ফিয়ামা জেল বার্স এবং শাওয়ার জেল দিয়ে চিন্তা-মুক্ত থাকুন

ফিয়ামা জেল বার্স এবং শাওয়ার জেল দিয়ে চিন্তা-মুক্ত থাকুন

কলকাতা: একটানা মানসিক চাপের মধ্যে থাকা আমাদের অনেকের জীবনযাত্রায় পরিণত হয়েছে। আধুনিক জীবনযাত্রার চাপ এবং অবিচ্ছিন্ন তাড়াতাড়ি আমাদের আবেগময় এবং মানসিক সুস্থতার দিকে ঝুঁকছে। যদিও আমরা সবাই জানি যে স্ট্রেস মন এবং শরীরকে প্রভাবিত করে, কিন্তু আপনি কি জানেন যে অবিচ্ছিন্ন উদ্বেগ আপনার ত্বকেও প্রভাব করতে পারে? স্ট্রেসের সরাসরি প্রভাব আপনার উপর পড়ে এবং স্ট্রেস ত্বককে নিস্তেজ ও শুষ্ক করে তুলতে পারে। সুদু এটাই না, আপনি ফিয়ামা জেল বার্স এবং শাওয়ার জেল দিয়ে নিজের মেজাজ কে ভালো রাখতে পারেন এবং ফিয়ামা জেল বার্স এবং শাওয়ার জেল দিয়ে চিন্তা-মুক্ত থাকতে পারেন।

প্রকৃতির গুডনেস দ্বারা সমৃদ্ধ আইটিসি ফিয়ামা জেল বার্স এবং শাওয়ারজেল থেকে স্ট্রেস-লেভেলগুলি কীভাবে কমিয়ে আনা যায় এবং আপনার নরম, জ্বলজ্বল এবং সুখী ত্বকে ফিরে যেতে কীভাবে তার জন্য এখানে একটি দ্রুত গাইড রয়েছে – কাজ জীবনের ভারসাম্য করুন, রিল্যাক্স এবং নবজীবন করুন, স্নান এবং ত্বকের যত্ন করুন, পূরণ করুন এবং এক্সসারসাইজ করুন।

প্রতিদিনের ধাঁধাগুলির চাপ যেন আপনার কাছে না আসে, আপনার জীবন এবং ত্বককে সুখী এবং মানসিক চাপমুক্ত রাখার জন্য এই পাঁচ-পয়েন্টের এজেন্ডাটিকে কাজে লাগিয়ে রাখুন।

শীর্ষস্থানীয় চর্মরোগ বিশেষজ্ঞ ডাঃ শচীন ভার্মা বলেন, “এই দ্রুতগতির জীবনে আমরা প্রতিনিয়ত তাড়াহুড়ো করছি এবং চিরকাল উদ্বেগের মধ্যে রয়েছি। এই অবিচ্ছিন্ন চাপটি কেবল আমাদের স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক নয়, আমাদের শারীরিক উপস্থিতি, বিশেষত আমাদের ত্বকের উপর বিপর্যয়কর প্রভাব ফেলে। আমি একটি ভাল কাজের-জীবন ভারসাম্য বজায় রাখার, শিথিল করতে এবং পুনর্জীবন করার জন্য নিয়মিত বিরতি নেওয়ার, গভীর সাফাইকরণ, পুষ্টিতে মনোনিবেশ করা এবং সক্রিয় থাকার পরামর্শ দিচ্ছি। সবচেয়ে সহজ হল একটি ভাল ক্লিনজার বা একটি সাবান বার ব্যবহার, যা মন এবং শরীরকে নয়, ত্বককেও নতুন করে তুলতে সাহায্য করে যেটা সমস্ত স্ট্রেস এবং টক্সিন থেকে ত্বককে মুক্ত করার সহজ উপায়।

4 টি আইটিসি ফিয়ামা জেল বার্স উপলব্ধ। প্রতিটি অনন্য উপাদান সহ তৈরি আপনাকে ত্বককে চাঙ্গা করতে ও পুনর্জীবিত করতে সহায়তা করে: অরেঞ্জ জেল বারটি পীচ এবং অ্যাভোকাডো ফল দিয়ে তৈরি করা হয়, পার্পল জেল বারটি ব্ল্যাকক্র্যান্ট এবং বিয়ারবেরি ফল দিয়ে তৈরি করা হয়, গ্রীন জেল বার লেমনগ্রাস পাতা এবং জোজোবা তেল দিয়ে তৈরি করা হয়, পিঙ্ক জেল বার প্যাচৌলি ফুল এবং ম্যাকডামিয়া বাদাম দিয়ে তৈরি করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: