মিরে অ্যাসেট-এর এম.স্টক চালু করার কয়েক দিনের মধ্যে ৪ লক্ষেরও বেশি ট্রেড-এর সুবিধা দিয়েছে

মিরে অ্যাসেট-এর এম.স্টক চালু করার কয়েক দিনের মধ্যে ৪ লক্ষেরও বেশি ট্রেড-এর সুবিধা দিয়েছে

কলকাতা: আর্থিক পরিষেবা শিল্পের অন্যতম গ্লোবাল লিডার, মিরে অ্যাসেট গত মাসে ‘এম.স্টক’ চালু করেছে। এটি ইক্যুইটি, ফিউচার ও অপশন, কারেন্সি ও আরও অনেক কিছু নিয়ে সমগ্র পুঁজিবাজারে বিনিয়োগের জন্য একটি অত্যাধুনিক প্ল্যাটফর্ম।

এই কোম্পানি আজ ঘোষণা করেছে যে এম-স্টক তার লঞ্চের কয়েক দিনের মধ্যে সফলভাবে ৪ লক্ষেরও বেশি ট্রেডের সুবিধা দিয়েছে, যার ফলে ১,০০০ কোটি টাকার টার্নওভার হয়েছে৷

মজার বিষয় হল, বেশিরভাগ ট্র্যাকশন এমন ব্যক্তিদের কাছ থেকে এসেছে যারা ২০-৪০ বছর বয়সের মধ্যে পড়ে, যারা সাধারণত দীর্ঘ বিনিয়োগের দিগন্তের সন্ধান করে এবং তারা এই প্ল্যাটফর্মের টার্গেট অডিয়েন্সের একটি বড় অংশের প্রতিনিধিত্ব করে।

একটি ব্যতিক্রমী স্বজ্ঞাত প্রযুক্তিগত পরিকাঠামো দ্বারা সমর্থিত, এম-স্টক এক ছাদের নিচে সমস্ত ট্রেডিং এবং বিনিয়োগ পণ্যগুলিতে বিরামহীন অ্যাকসেসকে একত্রিত করে, একটি ‘জিরো ব্রোকারেজ এবং নো কমিশন’ মডেলের সঙ্গে যুক্ত থাকে, যা এটিকে পাকা ব্যবসায়ী, এমনকি আনকোড়া বিনিয়োগকারী, উভয়ের জন্যই সেরা-শ্রেণির প্রস্তাবগুলির মধ্যে অন্যতম করে তোলে।

এই মাইলফলক সম্পর্কে মন্তব্য করতে গিয়ে মিরে অ্যাসেট ক্যাপিটাল মার্কেটস (ইন্ডিয়া) প্রাইভেট লিমিটেড-এর ডিরেক্টর ও চিফ বিজনেস অফিসার মিঃ অরুণ চৌধুরী বলেন, ”মিরে অ্যাসেটে আমাদের জন্য, ঝানু ব্যবসায়ী এবং কম-অভিজ্ঞ বিনিয়োগকারী উভয়ের প্রয়োজনীয়তা পূরণ করে এমন প্রস্তাব আনার জন্য আমরা নিরন্তর প্রচেষ্টা করে চলেছি। এম-স্টক চালু করার সেই ভাবনারই একটি প্রমাণ। আমরা আমাদের গ্রাহকদের কাছ থেকে যে সাড়া পেয়েছি তাতে আমরা আনন্দিত। এটা দেখতে আরও বেশি আনন্দদায়ক যে, বেশিরভাগ ট্র্যাকশন ওই সমস্ত ব্যক্তিদের কাছ থেকে এসেছে, যারা সম্ভবত তাদের পেশাদার কেরিয়ার শুরু করার দ্বারপ্রান্তে রয়েছে এবং তাদের বিনিয়োগের যাত্রা শুরু করার জন্য তারা আমাদেরকে অংশীদার হিসেবে বেছে নিয়েছে। এটি নিশ্চিতভাবে আমাদেরকে এম-স্টক স্টোরিকে আরও শক্তিশালী করতে উৎসাহিত করবে, কারণ, আমরা আগামী কয়েক মাসে আরও অত্যাধুনিক পরিষেবা চালু করার অপেক্ষায় রয়েছি।”

এই ভাবনার অনুরণন শোনা গেল মিরে অ্যাসেট ক্যাপিটাল মার্কেটস (ইন্ডিয়া) প্রাইভেট লিমিটেড-এর চিফ এক্সিকিউটিভ অফিসার মিঃ জিসাং ইউ-এর কন্ঠে। তিনি যোগ করেছেন, “মিরে অ্যাসেট গ্রুপের অগ্রগতির অংশীদার হওয়ার ঐতিহ্যের সঙ্গে তাল মিলিয়ে, আমরা এমন একটি প্রস্তাব আনার চেষ্টা করেছি যা ঝানু ব্যবসায়ীদের বাণিজ্য করার উপায়কে রূপান্তরিত করবে এবং একই সঙ্গে তরুণ ও নতুন বয়সের রিটেল বিনিয়োগকারীদের জন্যও জায়গা অফার করবে। তারা তাদের আর্থিক লক্ষ্য অর্জনের দিকে একটি নিরবচ্ছিন্ন এবং যা আগে কখনও দেখা যায়নি এমন একটি প্রযুক্তিগত যাত্রার অংশ হয়ে উঠবে। আমরা এটা দেখতে পেরে খুশি যে আমাদের প্রচেষ্টা ফলপ্রসূ হয়েছে, কারণ এম-স্টক-কে গ্রাহকরা খোলা হাতে স্বাগত জানিয়েছে এবং বিনিয়োগের সংখ্যা বৃদ্ধিই তার গ্রহণযোগ্যতার ক্ষেত্রে বড় প্রমাণ। কিছু নতুন ফিচারের সঙ্গে যা আগামী কয়েক মাসের মধ্যে যোগ করা হবে, এম-স্টক-এর লক্ষ্য রয়েছে ক্লায়েন্টদের একটি ভিন্ন মাত্রার বিনিয়োগ অভিজ্ঞতা প্রদান করা।“

এম-স্টক বিনিয়োগের ক্ষেত্রে অগ্রণী। এর ফ্ল্যাট অ্যাকাউন্ট খোলার ফি ৯৯৯টাকার সঙ্গে জিরো ব্রোকারেজ। এর কোনও প্ল্যাটফর্ম ফি নেই এবং আজীবন অঙ্গীকার সহ একটি এককালীন অ্যাকাউন্ট খোলার কাঠামো রয়েছে ও এই বিষয়ে একটি সম্পূর্ণ নতুন বিভাগ তৈরি করার ঘটনা সম্ভবত তার সবচেয়ে উল্লেখযোগ্য কীর্তি।

স্টক, এফ অ্যান্ড ও, কারেন্সি, আইপিও, এবং ইটিএফ সহ বিনিয়োগের বিকল্পগুলির সঙ্গে, এম-স্টক তার ব্যবহারকারীদের যাত্রা জুড়ে বহু-স্তরের নিরাপত্তা প্রদান করে। এম-স্টক অ্যাপটি অ্যান্ড্রয়েড এবং আইওএস, এই উভয় প্ল্যাটফর্মেই ডাউনলোডের জন্য উপলব্ধ। এই বিষয়ে আরও তথ্যের জন্য অনুগ্রহ করে https://www.mstock.com/ দেখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *