ডাবর লঞ্চ করল ‘হাজমোলা লিমকোলা’

ডাবর লঞ্চ করল ‘হাজমোলা লিমকোলা’

কলকাতা: ভারতের শীর্ষস্থানীয় বিজ্ঞানভিত্তিক আয়ুর্বেদ কোম্পানি, ডাবর ইন্ডিয়া লিমিটেড তাদের ‘ডাবর হাজমোলা লিমকোলা’ চালু করার সঙ্গে সঙ্গে তার হাজমোলা সুস্বাদু ডায়জেস্টিভ পোর্টফোলিওকে সম্প্রসারণের কথা ঘোষণা করেছে। এটি লেবুর অনন্য মিশ্রণ এবং চাটপাটার মোড়ক সহ একটি ডায়জেস্টিভ ট্যাবলেট হাজমোলা।

ডাবর ইন্ডিয়া লিমিটেড-এর হেলথকেয়ার ওটিসি ও ডায়জেস্টিভের ক্যাটাগরি হেড অমিত গর্গ এই প্রোডাক্ট লঞ্চ করতে গিয়ে বলেন, “আমাদের ব্যাপকমাত্রায় কনজিউমার রিসার্চ থেকে জানা গিয়েছে যে ভারতীয় কনজিউমাররা চাটপাটা পাঞ্চ-এর সঙ্গে লেবুর স্বাদ পছন্দ করে। কেবলমাত্র লেবু`র  স্বাদযুক্ত কোল্ড ড্রিঙ্কস ভারতে জনপ্রিয় নয়, চাটপাটা ক্ষেত্রেও লেবু ভাল মানায়। এই উদ্ভাবন আমাদের কনজিউমারদের তাদের প্রিয় হাজমোলাকে লেমন কা চাটকারা সরবরাহ করার উচ্চাকাঙ্ক্ষার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। ‘হাজমোলা লিমকোলা` হাজমোলার কার্যকরী ডায়জেস্টিভ সুবিধা`র সঙ্গে আপস না করে লেবুর তাজা স্বাদ প্রদান করে। আমরা আত্মবিশ্বাসী যে কনজিউমাররা নতুন এই হাজমোলা লিমকোলা তাদের পছন্দসই খাবার-পরবর্তী ডায়জেস্টিভ হিসেবে পছন্দ করবে।“

“এয়ারলাইন্স এবং প্রধান বাস ডিপো`র পাশাপাশি ডেলিভারি প্ল্যাটফর্ম এবং প্রধান রেস্তোরাঁ চেইন-এর মাধ্যমে আমরা ব্যাপকভাবে  নমুনা কর্মসূচি পরিচালনা করব, যা আমাদের কনজিউমারদের জন্য নতুন হাজমোলা লিমকোলার স্পর্শ, অনুভব এবং অভিজ্ঞতার সুযোগ এনে দেবে,” বললেন অমিত গর্গ।

প্রিন্ট, ডিজিটাল, আউটডোর, মোবাইল এবং রেডিও প্রচারাভিযানে এই লঞ্চটি সমর্থিত হবে, যেখানে চলচ্চিত্র তারকা অজয় দেবগন অংশ নেবেন। হাজমোলা লিমকোলা দুটি কনজিউমার প্যাক-এ পাওয়া যাবে: ১ টাকা শ্যাসে এবং ১২০ ট্যাব বোতল-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *